Home জাতীয় ‘সেলাই, মাছ ধরা, রান্নায় প্রধানমন্ত্রীর আনন্দ’

‘সেলাই, মাছ ধরা, রান্নায় প্রধানমন্ত্রীর আনন্দ’

বিজনেসটুডে২৪ ডেস্ক:

ফেইসবুকে ভাইরাল হলো প্রধানমন্ত্রী শেখ হাসিনার মাছ ধরা ও সেলাই করার ছবি। এর আগে প্রধানমন্ত্রীর রান্না করার ছবিসহ গণভবনে শিশু ও পরিবারের সদস্যদের সঙ্গে কাটানো অন্তরঙ্গ ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছিল।

শনিবার বিশিষ্ট ব্যবসায়ী এবং প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান নিজের ভেরিফায়েড ফেইসবুক আইডি থেকে প্রধানমন্ত্রীর মাছ ধরা ও সেলাইরত দুইটি ছবি শেয়ার করেন।

প্রসঙ্গত, চলতি বছর গত ৯ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী সংসদে সকালে উঠে মাছ ধরার কথা জানিয়েছিলেন। তিনি বলেছিলেন, সকালে উঠে আমি জায়নামাজ খুঁজি। সকালে উঠে আগে নামাজ পড়ি। নামাজ শেষে কোরআন তিলাওয়াত করি। তারপর এক কাপ চা নিজে বানাই। সকালের চা আমি নিজে বানিয়ে খাই। চা-কফি যাই বানাই নিজে বানিয়ে খাই। ছোট বোন বাসায় থাকলে দুজনের যে আগে ওঠে সে বানায়। মেয়ে পুতুল আছে। সেও আগে উঠলে বানায়। তার আগে ঘুম থেকে ওঠার পর নিজের বিছানাটা গুছিয়ে রাখি। এরপর বই-টই যা পড়ার পড়ি। আর ইদানীং করোনাভাইরাসের পরে সকালে একটু হাঁটতে বের হই। তবে আরেকটা কাজ করি এখন। সেটা বললে কী হবে (হেসে ফেলেন)। গণভবনে একটি লেক রয়েছে। হাঁটার পরে লেকের পাড়ে যখন বসি, তখন ছিপ নিয়ে বসি। মাছ ধরি।

সালমান এফ রহমান ছবি দুটি শেয়ার করে লেখেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন পরিপূর্ণ মানুষ। তিনি সাফল্যের সাথে ১৭ কোটি বাংলাদেশিদের ভাগ্য পরিবর্তন করেছেন। কয়েক মিলিয়ন রোহিঙ্গা মুসলমানকে আশ্রয় দিয়েছেন। এখনও প্রধানমন্ত্রী রান্না, মাছ ধরা ও সেলাইয়ে আনন্দ পান।