Home সারাদেশ অপরাজেয় বাংলা ফাউন্ডেশনের সহায়তা বীরঙ্গণাদের

অপরাজেয় বাংলা ফাউন্ডেশনের সহায়তা বীরঙ্গণাদের

মো. জহুরুল ইসলাম

নীলফামারী: মহান মুক্তিযুদ্ধে বীরঙ্গণাদের অপরিসীম ত্যাগ কৃতজ্ঞতার সাথে স্মরণ করতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলা ফাউন্ডেশনের বীরঙ্গণা সহায়তা কার্যক্রমের আওতায় ডোমার উপজেলা ও ডিমলা উপজেলার মোট ২০ জন বীরাঙ্গনার মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

১০ কেজি চাল ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। শুক্রবার (২৮ মে) ডোমারের ‘শহীদ মিজান-আব্দুল বারী স্মৃতি সংসদ পাঠাগার’ মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে চাল ও অর্থ বিতরণ করা হয়। অপরাজেয় বাংলা ফাউন্ডেশনের সভাপতি ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের ডীন ড. আবু মো. দেলোয়ার হোসেনের পৃষ্ঠপোষকতায় এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক ড. মিজানুর রহমানের সৌজন্যে বীরঙ্গণা সহায়তা কার্যক্রম অনুষ্ঠিত হয়।

অপরাজেয় বাংলা ফাউন্ডেশনের নীলফামারী জেলা সমন্বয়ক ও ডোমার উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আহ্বায়ক, লেখক ও গবেষক মোঃ আল-আমিন রহমান উপস্থিত থেকে চাল ও অর্থ বীরঙ্গণাদের হাতে তুলে দেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন- ডোমার পৌর মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ ইলিয়াস হোসেন। এসময় আরোও উপস্থিত ছিলেন- শহীদ মিজান-আব্দুল বারী স্মৃতি সংসদের সহ-সভাপতি ও বীর মুক্তিযোদ্ধার সন্তান আশিকুর রহমান ও বিভিন্ন গণমাধ্যম কর্মী।