Home চট্টগ্রাম দক্ষিণ কাট্টলীতে ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস

দক্ষিণ কাট্টলীতে ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস



গণটিকা কার্যক্রম সফল করে কোভিড-১৯ প্রতিরোধ করুন: মেয়র

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র মো. রেজাউল করিম চৌধুরী বলেন, আগমী ৭ আগস্ট শনিবার নগরীর ওয়ার্ড পর্যয়ে গণটিকা কার্যক্রম চালু হবে। এই কার্যক্রমের অংশ হিসেবে প্রতিটি ওয়ার্ডে তিনটি করে টিকা কেন্দ্র থাকবে। প্রতি কেন্দ্রে তিনশত জনকে টিকা প্রদান করা হবে এবং প্রতি ওয়ার্ডে ৯শত করে ৪১টি ওয়ার্ডের ১২৩টি কেন্দ্রে ৩৬ হাজার ৯শত জন একদিনে টিকা পাবে।

বৃহস্পতিবার দক্ষিণ কাট্টলী ওয়ার্ডে আলহাজ খলিলুর রহমান স্মৃতি ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি অ্যাম্বুলেন্স সর্ভিসের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

ওয়ার্ড কাউন্সিলর অধ্যাপক মো. ইসমাইলের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উত্তর কাট্টলী ওয়ার্ড কাউন্সিলর ড. নিছার উদ্দিন আহমেদ মঞ্জু, আওয়ামী লীগ নেতা এরশাদুল আমীন, আসলাম হোসেন সওদার, নজরুল ইসলাম ভূঁইয়া নওয়াব আলী মিয়া প্রমুখ।
মেয়র আরো বলেন, ডেঙ্গুর প্রকোপ নিয়ন্ত্রণে আনার লক্ষে চট্টগ্রাম সিটি কর্পোরেশন মাসব্যাপী বিশেষ ক্র্যাশ প্রোগ্রাম শুরু করেছে। প্রতিদিন চারটি ওয়ার্ডে একশত স্প্রেম্যান মশার ওষুধ ছিটানো কাজে নিয়োজিত আছে।

তিনি নগরবাসীর উদ্দ্যেশ্যে বলেন, আপনার যদি সচেতন না হন তাহলে সিটি কর্পোরেশনের একার পক্ষে সফলতা অর্জন করা সম্ভব নয়। কারণ প্রত্যেক বাসা বড়ির আঙ্গিনা পরিষ্কার-পরিচ্ছন্ন ও জমাট পানি পরিষ্কার করা সিটি কর্পোরেশনের পক্ষে অসম্ভব। তাই নিজেরা সচেতন হলেই ডেঙ্গুর উপদ্রব থেকে রেহাই পাওয়া যাবে। -সংবাদ বিজ্ঞপ্তি


এ কে খান মোড়ে খাদ্য সামগ্রী বিতরণ করছেন মেয়র মো. রেজাউল করিম চৌধুরী