Home শেয়ারবাজার বিক্রেতা নেই ১২ বিমা কোম্পানির শেয়ারে

বিক্রেতা নেই ১২ বিমা কোম্পানির শেয়ারে

বিজনেসটুডে২৪ ডেস্ক

শেয়ারবাজারে তালিকাভুক্ত ১২ কোম্পানির শেয়ার বিক্রি করার মতো কোনো বিনিয়োগকারী নেই।

মঙ্গলবার (০৪ মে) লেনদেন চলাকালীন কোম্পানিগুলোর শেয়ার বিক্রেতা শূন্য হয়ে পড়েছে।

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলোর হলো : রূপালী ইন্স্যুরেন্স, সানলাইফ ইন্স্যুরেন্স, সন্ধানী লাইফ ইন্স্যুরেন্স, এশিয়া প্যাসিফিক জেনারেল ইন্স্যুরেন্স, প্রাইম লাইফ ইন্স্যুরেন্স, পদ্মা লাইফ ইন্স্যুরেন্স, ইসলামী ইন্স্যুরেন্স, মেঘনা লাইফ ইন্স্যুরেন্স, ইউনাইটেড ইন্স্যুরেন্স, ফারইস্ট লাইফ ইন্স্যুরেন্স, ডেল্টা লাইফ ইন্স্যুরেন্স এবং গ্লোবাল ইন্স্যুরেন্স

সোমবার রূপালী লাইফ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৫৮ টাকায়। মঙ্গলবার কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৬৩.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৬৩.৮০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৫.৮০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

সানলাইফ : সোমবার সানলাইফের শেয়ারের ক্লোজিং দর ছিল ২৪ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৫ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৬.৪০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২.৪০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

সন্ধানী লাইফ ইন্স্যুরেন্স : সোমবার সন্ধানী লাইফ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ২৮.১০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৯.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩০.৯০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২.৮০ টাকা বা ৯.৯৬ শতাংশ বেড়েছে।

এশিয়া প্যাসিফিক জেনারেল ইন্স্যুরেন্স : সোমবার এশিয়া প্যাসিফিক জেনারেল ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৬৯.৩০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৭০.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৭৬.২০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৬.৯০ টাকা বা ৯.৯৫ শতাংশ বেড়েছে।

প্রাইম লাইফ ইন্স্যুরেন্স : সোমবার প্রাইম লাইফ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৫১.৩০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৫৬.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৫৬.৪০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৫.১০ টাকা বা ৯.৯৪ শতাংশ বেড়েছে।

পদ্মা ইসলামী লাইফ ইন্স্যুরেন্স : সোমবার পদ্মা ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ২২.২০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২২.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৪.৪০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২.২০ টাকা বা ৯.৯১ শতাংশ বেড়েছে।

ইসলামী ইন্স্যুরেন্স : সোমবার ইসলামী ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৫৪.৬০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৫৬.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৬০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৫.৪০ টাকা বা ৯.৮৯ শতাংশ বেড়েছে।

মেঘনা লাইফ ইন্স্যুরেন্স : সোমবার মেঘনা লাইফ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৬৩.৭০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৭০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৬.৩০ টাকা বা ৯.৮৯ শতাংশ বেড়েছে।

ইউনাইটেড ইন্স্যুরেন্স : সোমবার ইউনাইটেড ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৫৪.৭০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৫৬.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৬০.১০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৫.৪০ টাকা বা ৯.৮৭ শতাংশ বেড়েছে।

ফারইস্ট লাইফ ইন্স্যুরেন্স : সোমবার ফারইস্ট লাইফ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৪১.৭০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪৩ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪৫.৮০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৪.১০ টাকা বা ৯.৮৩ শতাংশ বেড়েছে।

ডেল্টা লাইফ ইন্স্যুরেন্স : সোমবার ডেল্টা লাইফ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৭১.৬০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৭৪.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৭৮.৭০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৭.১০ টাকা বা ৯.৯১ শতাংশ বেড়েছে।

গ্লোবাল ইন্স্যুরেন্স : সোমবার গ্লোবাল ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৪৩.৫০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪১.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪৭.৮০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৪.৩০ টাকা বা ৯.৯১ শতাংশ বেড়েছে।